Sunday, 24 September 2017
ইভেন্ট হেডলাইন
×

Warning

Error loading component: com_languages, Component not found.

“হুররে অনুর্ধ্ব-১০ স্কুল হ্যান্ডবল টুর্ণামেন্ট-২০১৬”-এর সমাপনী ও পুরস্কার বিতরণ

0
0
0
s2smodern
powered by social2s

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং প্রাণ-আরএফএল গ্রুপের পৃষ্ঠপোষকতায় গত ২৯ এপ্রিল, ২০১৬ থেকে ‘হুররে অনুর্ধ্ব-১০ স্কুল হ্যান্ডবল টুর্ণামেন্ট (বালক ও বালিকা)-২০১৬’ শুরু হয় এবং ১ মে, ২০১৬ তারিখ আয়োজিত টুর্ণামেন্টের ফাইনাল খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয়। অনুষ্ঠানে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সম্মানিত সভাপতি জনাব এ. কে. এম. নূরুল ফজল বুলবুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাণ কনফেকশনারী লিমিটেড এর ব্যান্ড ম্যানেজার সাখাওয়াত আহম্মেদ এবং হেড অফ মার্কেটিং এন্ড  ইভেন্ট প্রাণ আর এফ এল গ্রুপ এর এ কে এম আল আদিল খাঁন। এছাড়া আরও উপস্থিত ছিলেন টুর্ণামেন্ট কমিটির ভাইস চেয়ারম্যান মাসুম সামিয়া, টুর্ণামেন্ট কমিটির সম্পাদক লাজুল করিম কস্তুরী (বালিকা বিভাগ), টুর্ণামেন্ট কমিটির সম্পাদক দোস্ত মাহ্মুদ নূরী শাহ (বালক বিভাগ), ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।

বালক বিভাগের ৩য়/৪র্থ স্থান নির্ধারণী খেলা ও ফাইনাল খেলার ফলাফলঃ

দুপুর ১২টায় অনুষ্ঠিত বালক বিভাগের ৩য়/৪র্থ স্থান নির্ধারণী খেলায় আইডিয়াল স্কুল এন্ড কলেজ ১৬-০৪ গোলে সানিডেইলকে পরাজিত করে, টুর্ণামেন্টে আইডিয়াল স্কুল এন্ড কলেজ ৩য় স্থান অর্জন করে। বিজয়ীদল প্রথমার্ধে ০৭-০১ গোলে এগিয়ে ছিলো।

দুপুর ৩.৩০মিনিটে অনুষ্ঠিত বালক বিভাগের ফাইনাল খেলায় সেন্ট গ্রেগরীজ হাই স্কুল ০৯-০৫ গোলে ঢাকা রেসিডেনন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজকে পরাজিত করে, সেন্ট গ্রেগরীজ হাই স্কুল টুর্ণামেন্টের বালক বিভাগের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ঢাকা রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ রানার্স আপ হয়।  চ্যাম্পিয়ন দলের পক্ষে আরিফুল ০৫ টি গোল করে।  বিজয়ীদল প্রথমার্ধে ০৬-০৩ গোলে এগিয়ে ছিলো।

টুর্ণামেন্টে বালক বিভাগে আইডিয়াল স্কুল এন্ড কলেজের ১০ নং জার্সীধারী জাওয়াদ মাইনউদ্দিন সাদাফ সেরা খেলোয়াড় এবং বালিকা বিভাগে ভিকারুননিসা নুন স্কুল এন্ড কলেজ ১০ নং জার্সীধারী ইফতিহা জামান সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন।

বালিকা বিভাগের ৩য়/৪র্থ স্থান নির্ধারণী খেলা ও ফাইনাল খেলার ফলাফলঃ

দুপুর ১ টায় অনুষ্ঠিত বালিকা বিভাগের ৩য়/৪র্থ স্থান নির্ধারণী খেলায় গ্রীণ হেরাল্ড ০৪-০ গোলে গ্রীন ডেইল ইন্টারন্যাশনাল স্কুলকে পরাজিত করে টুর্ণামেন্টে গ্রীণ হেরাল্ড ৩য় স্থান অর্জন করে। বিজয়ীদল প্রথমার্ধে ০৩-০ গোলে এগিয়ে ছিলো।

দুপুর ২.৩০মিনিটে অনুষ্ঠিত বালিকা বিভাগের ফাইনাল খেলায় ভিকারুননিসা নুন স্কুল এন্ড কলেজ ০৯-০৩ গোলে সানিডেইল স্কুলকে পরাজিত করে ভিকারুননিসা নুন স্কুল এন্ড কলেজ,  টুর্ণামেন্টের বালিকা বিভাগের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। সানিডেইল স্কুল রানার্স আপ হয়। চ্যাম্পিয়ন দলের পক্ষে নূজহাত আহম্মেদ দিশা ০৫টি গোল করে। বিজয়ীদল প্রথমার্ধে ০৫-০৩ গোলে এগিয়ে ছিলো।-বিজ্ঞপ্তি