Monday, 24 July 2017
ইভেন্ট হেডলাইন
×

Warning

Error loading component: com_languages, Component not found.

নরসিংদীতে সেরা সাতারুর অডিশন অনুষ্ঠিত

0
0
0
s2smodern
powered by social2s

সাতার প্রতিযোগিতায় বিশ্বের দরবারে বাংলাদেশের মান অক্ষুন্ন রাখেতে নরসিংদীতে ‘সেরা সাতারুর খোজে বাংলাদেশ’ এর জেলা ভিত্তিক অডিশন অনুষ্ঠিত হয়েছে। ০৩ জুন ২০১৬ সকালে নরসিংদীর শিবপুর উপজেলার পুটিয়ায় জেলা প্রশাসন ও জেলা ক্রিড়া সংস্থার উদ্যোগে এই  অডিশনের অয়োজন করা হয়।

জেলার বিভিন্ন স্থান থেকে ১৮৬ জন ছেলে ও ২৩ মেয়ে এই প্রতিযোগীতায় অংশগ্রহন করে। নৌবাহিনীর কমান্ডার মাহমুদুর রহমান এর দিক নির্দেশনায় নৌবাহিনীর সদস্যরা

এই প্রতিযোগীতা পরিচালনা করেন। সাতার প্রতিযোগীতায় ১৭ জন ছেলে ও ৭ জন মেয়েকে বাছাই করা হয়। বাছাই শেষে তাদের কে মেডেল, সার্টিফিকেট ও নগদ টাকা পুরস্কার দেয়া হয়।

শিবপুর উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আফসার এর সভাপতিত্বে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদী অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) কামাল হোসেন , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সাধারন সম্পাদক মোহাম্মদ রফিজ উদ্দিন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ নৌ বাহিনীর লে: কমান্ডার নাঈমুল হক, নাহিদ হাসান, জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক শাহীনুল আলম ভুইয়া, নরসিংদী জেলা রাষ্ট্রীয় পুরুস্কার প্রাপ্ত সাতারু মিসেস লায়লা নুর, সহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।  বাংলাদেশ নৌবাহিনীর সার্বিক সহযোগীতায় এই সাতার প্রতিযোগিতা সম্পন্ন হয়।

(ই৭/আহ)