Monday, 24 July 2017
ইভেন্ট হেডলাইন
×

Warning

Error loading component: com_languages, Component not found.

বিক্রমপুর সমিতি ইউ কে শাখার উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত

0
0
0
s2smodern
powered by social2s

২১ শে ফ্রেবরুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে মুন্সীগঞ্জ বিক্রমপুর সমিতি ইউ কে শাখার উদ্যোগে পূর্ব লন্ডনে আর হামড়া রেস্টুরেন্ট এ এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য ও যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ, তিনি তাঁর বক্তব্যে ভাষা শহীদের প্রতি গভীর শ্রদ্ধাজ্ঞাপন করেন এবং যমুনা ব্যাংক লিঃ এর বৈদেশিক বিষয়ক কার্যক্রম ও যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর সিএসআর কার্যক্রম সমন্ধে প্রবাসীদের অবহিত করেন।

সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব শফিকুল আলম, সভায় সভাপতিত্ব করেন এডভোকেট  আলহাজ্ব মোঃ হালিম বেপারী, সভা পরিচালনা করেন মোয়াজ্জেম হোসেন ছোরহাব।

সভাকে সাফল্য মন্ডিত করার জন্য ইঞ্জিনিয়ার জহির উদ্দীন আহামাদ ও মোঃ মুজিবর রিপন উল্লেখযোগ্য ভূমিকা পালন করেন ।

সভায় আরও উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা ব্যারিষ্টার ও সলিসিটর নিজামুল হক, সহ-সভাপতি আনোয়ার খান, ব্যারিষ্টার গোলাম কিবরিয়া, এডভোকেট সালাউদ্দিন মিঠু, সৈয়দ বিল্লাল, রাজিব মান্না, জিল্লুর রহমান, নাজির চৌধুরী, সেলিম, জনি, বাহাদুর, মজিবর, হোসেন এবং বাংলা টিভির সাবেক পরিচালক মোঃ লিটনসহ বহু গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সভাপতি তাঁর বক্তব্যে প্রবাসীদের কল্যাণে যমুনা ব্যাংক কতিপয় পদক্ষেপ গ্রহনের জন্য প্রধান অতিথির দৃষ্টি আকর্ষন করেন।

ই৭/আরএস