Tuesday, 19 September 2017
ইভেন্ট হেডলাইন
×

Warning

Error loading component: com_languages, Component not found.

কুষ্টিয়া জেলা সমিতি ইউ এস এ ইনকের আলোচনা সভা অনুষ্ঠিত

0
0
0
s2smodern
powered by social2s

গত ১৯ শে মার্চ রোজ রবিবার জেকশন হাইটস ফুড কোর্ট রেস্টুরেন্টে কুষ্টিয়া জেলা সমিতি ইউ এস এ ইনকের কার্যকরী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়।

সমিতির সভাপতি মোঃ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামানের পরিচালনায় সভাটি পরিচালিত হয় , সভার শুরু তে কোরান তেলোয়াত করেন সমিতির সাংগঠনিক সমপাদক কে এম এনামুল কবির , এরপর সাধারণ সম্পাদক সভার এজেন্ডার ওপর আলোচনার জন্য উপস্থিতি সবাই কে অনুরোধ করেন , সকলের দিকনিদেশনা ও গঠন মুলুক আলোচনার মধ্যে দিয়ে নতুন কমিটি পাশ করা হয় , এছাড়া অভিষেক অনুষ্ঠান ২৯ শে এপ্রিল , ইফতার অনুষ্ঠান ১০ই জুন , বনভোজন ৬ ই আগস্ট / ১৩ আগস্ট সম্ভাব্য দিন ধার্য করা হয় ৷ কে এম এনামুল কবির কে অভিষেক অনুষ্ঠানের আহবায়ক ও সাদিক রহমান কে সদস্য সচিব করে অভিষেক অনুষ্ঠান পরিচালনা কমিটি গঠন করা হয় I মোঃ আলতাব হোসেন কে আহবায়ক , খন্দকার জামিরুল ইসলাম কে সদস্য সচিব , মোহাম্মদ ফারুক ইকবাল কে প্রধান সমন্বয়কারী করে ইফতার কমিটি করা হয় I মোহাম্মদ মাহাব কে আহ্বায়ক , খন্দকার জামিরুল ইসলাম কে প্রধান সম্মনয়কারী , সাদিক রহমান কে সদস্য সচিব করে বনভোজন কমিটি গঠন করা হয় ৷ আজকের সভায় উপস্থিত ছিলেন উপদেষ্টাদের মধ্যে মোহাম্মদ মাহাব , হাজি আলতাব হোসেন , খন্দকার জামিরুল ইসলাম, সহযোগী অধ্যাপক মুন্সী মোর্তোজা , মুক্তি যুদ্ধা শাহ আলম এছাড়া সাবেক সভাপতি আবু মুসা , বর্তমান সভাপতি মোঃ গিয়াস উদ্দিন , সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ ফারুক ইকবাল , সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান , যুগ্ম সাধারণ সম্পাদক সাদিক রহমান , সহ সাধারণ সম্পাদক মোঃ মুনছুর আলম মুন্না , সাংগঠনিক সম্পাদক কে এম এনামুল কবির , প্রচার সম্পাদক আম্বিয়া অন্তরা , সহ প্রচার সম্পাদক মোঃ সাজেদুর রহমান টেনটু , সহ ক্রীড়া সম্পাদক মোঃ নুরুজ্জামান , দপ্তর সম্পাদক মোঃ আলমগীর , সহ অর্থ সম্পাদক মোসায়েদ জর্জ , মঞ্জুর কাদের , ওয়াহেদ , জিয়া , হাসান , মিজান সহ অন্যান্য সদস্যবৃন্দ ৷

সব শেষে সমিতির সভাপতি সকলকে ধন্যবাদ দিয়ে আজকের সভা সমাপ্তি ঘোষণা করেন ৷

বিক্রমপুর সমিতি ইউ কে শাখার উদ্যোগে মাতৃভাষা দিবস পালিত

0
0
0
s2smodern
powered by social2s

২১ শে ফ্রেবরুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে মুন্সীগঞ্জ বিক্রমপুর সমিতি ইউ কে শাখার উদ্যোগে পূর্ব লন্ডনে আর হামড়া রেস্টুরেন্ট এ এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য ও যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ, তিনি তাঁর বক্তব্যে ভাষা শহীদের প্রতি গভীর শ্রদ্ধাজ্ঞাপন করেন এবং যমুনা ব্যাংক লিঃ এর বৈদেশিক বিষয়ক কার্যক্রম ও যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর সিএসআর কার্যক্রম সমন্ধে প্রবাসীদের অবহিত করেন।

সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব শফিকুল আলম, সভায় সভাপতিত্ব করেন এডভোকেট  আলহাজ্ব মোঃ হালিম বেপারী, সভা পরিচালনা করেন মোয়াজ্জেম হোসেন ছোরহাব।

সভাকে সাফল্য মন্ডিত করার জন্য ইঞ্জিনিয়ার জহির উদ্দীন আহামাদ ও মোঃ মুজিবর রিপন উল্লেখযোগ্য ভূমিকা পালন করেন ।

সভায় আরও উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা ব্যারিষ্টার ও সলিসিটর নিজামুল হক, সহ-সভাপতি আনোয়ার খান, ব্যারিষ্টার গোলাম কিবরিয়া, এডভোকেট সালাউদ্দিন মিঠু, সৈয়দ বিল্লাল, রাজিব মান্না, জিল্লুর রহমান, নাজির চৌধুরী, সেলিম, জনি, বাহাদুর, মজিবর, হোসেন এবং বাংলা টিভির সাবেক পরিচালক মোঃ লিটনসহ বহু গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সভাপতি তাঁর বক্তব্যে প্রবাসীদের কল্যাণে যমুনা ব্যাংক কতিপয় পদক্ষেপ গ্রহনের জন্য প্রধান অতিথির দৃষ্টি আকর্ষন করেন।

ই৭/আরএস

কল্যানপুরবাসীদের আয়োজনে পুনর্মিলনী এবং গুণীজন সংবর্ধনা

0
0
0
s2smodern
powered by social2s

আমরা কল্যানপুরবাসীদের আয়োজনে প্রথমবারের মতো ২২ জুলাই ২০১৬ শুক্রবার অনুষ্ঠিত হতে যাচ্ছে পুনর্মিলনী এবং গুণীজন সংবর্ধনা। সারাদিনব্যাপী বর্নাঢ্য এই আয়োজনে উপস্থিত থাকবেন কল্যাণপুরের পাঁচ শতাধিক পরিবার। যাদের মধ্যে থাকবে সামরিক কর্মকর্তা, সরকারি উচ্চ পদস্থ ব্যক্তিবর্গ, শিক্ষাবিদ, ডাক্তার, শিল্পপতি, সমাজসেবক, শিক্ষার্থী সহ নানা শ্রেণীপেশার মানুষ।

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে বিনামুল্যে চিকিৎসা সেবা

0
0
0
s2smodern
powered by social2s

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও অর্থায়নে ধর্মেশ্বর মহেশা দ্বী-মূখী উচ্চ বিদ্যালয়, কাউনিয়া, রংপুরে বিনামুল্যে চক্ষু শিবির, গাইনি, ডায়াবেটিস, সাধারন চিকিৎসা সেবা দেয়া হয়েছে। এই চিকিৎসা সেবা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ। অনুষ্ঠান উদ্বোধন করেন যমুনা ব্যাংকের রিস্ক ম্যানেজম্যান্ট কমিটির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম ভরসা । সভাপতিত্ব করেন যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিকুল আলম। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এ.কে.এম.সাইফুদ্দীন আহমদ। চিকিৎসা শিবিরে ৩০০০ জন মানুষকে ঔষধসহ চিকিৎসা সেবা দেওয়া হয় এবং ৪৩০ জনকে চক্ষু অপারেশনের জন্য নির্বাচিত করা হয়।

ই৭/আরএস

কুষ্টিয়ায় রোজা ও তাক্বওয়ার আলোকে মানবিক ব্যাংকিং শীর্ষক আলোচনা সভা

0
0
0
s2smodern
powered by social2s

কুষ্টিয়ায় রোজা ও তাক্বওয়ার আলোকে মানবিক ব্যাংকিং শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কুষ্টিয়ার শাখার আয়োজনে গতকাল ১৫ জুন বুধবার বিকেলে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ব্যাংকের রাজশাহী জোনের এক্সিকিউটিভ ভাইচ প্রেসিডেন্ট ও জোন প্রধান মো: ফয়জুল কবীর। ব্যাংকের কুষ্টিয়ার শাখার ভাইচ প্রেসিডেন্ট ও শাখা প্রধান মীর রহমতউল্লাহর সভাপতিত্বে আলোচনা করেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের দাওয়াহ এন্ড ইসলামীক ষ্টাডিজ বিভাগের প্রফেসর ড. আ. ছ. ম. তরীকুল ইসলাম, ইবির লালন শাহ হলের