Monday, 24 July 2017
ইভেন্ট হেডলাইন
×

Warning

Error loading component: com_languages, Component not found.

শিল্পকলায় ২৩ এপ্রিল থেকে শুরু হতে যাচ্ছে `সংগীত মেলা ২০১৬`

0
0
0
s2smodern
powered by social2s

দেশীয় সংগীতের বিশাল আয়োজন নিয়ে সম্মিলিত সংগীতশিল্পী সোসাইটির উদ্যোগে আগামী ২৩ এপ্রিল থেকে বাংলাদেশ শিল্পকলা একাডেমীর মাঠে অনুষ্ঠিত হবে বাংলা গানের মহা মিলন মেলা `সংগীত মেলা ২০১৬`। এবারের সংগীত মেলার উদ্বোধন করবেন মাননীয় তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু, এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট সংগীত শিল্পী মমতাজ বেগম, এমপি। 

৮ দিনের এই আয়োজনে বাংলা গানের অঙ্গনে অবদান রাখার জন্য ২৫ জন গুণী শিল্পীকে সম্মাননা প্রদান করা হবে। শতাধিক অ্যালবামের মোড়ক উন্মোচন করা হবে। মেলা প্রাঙ্গনে আয়োজন করা হবে ২টি সেমিনার এবং ৪টি ওয়ার্কশপ। ৩০ এপ্রিল পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা অবধি চলবে এ সংগীত মেলা।

আগত দর্শকদের বাংলা গানের ইতিহাস এবং বিবর্তন সম্পর্কে জানানোর জন্য তৈরি করা হবে ২০০ ফিট দীর্ঘ একটি টাইমলাইন বোর্ড, মেলা এবং শিল্পীদের সাথে দর্শকশ্রোতাদের স্মৃতি ধরে রাখার জন্য তৈরি করার হবে একটি সেলফি বোর্ড। 

মেলা প্রাঙ্গন পুরো ৮ দিনই থাকবে ফ্রি ওয়াই-ফাই জোনের আওতাভুক্ত। এই অনুষ্ঠানটি নিয়ে এবিসি রেডিও নিয়মিত অনুষ্ঠানের আয়োজন করবে। প্রত্যেকদিন বিকাল ৫টা থেকে এবিসি রেডিও-তে সংগীতমেলা নিয়ে লাইফ ষ্ট্রিমিং হবে। এছাড়া দেশের নানা প্রান্ত থেকে আগত বাউল শিল্পী, ব্যান্ড শিল্পীসহ শতাধিক শিল্পী পরিবেশন করবেন তাদের গান। 

(ই৭/আহ)