Sunday, 24 September 2017
ইভেন্ট হেডলাইন
×

Warning

Error loading component: com_languages, Component not found.

ডায়মন্ড ওয়ার্ল্ডের মোহাম্মদপুর শাখার বর্ষপূর্তি উদযাপন

0
0
0
s2smodern
powered by social2s

বর্নাঢ্য আয়োজনে পালন করা হলো ডায়মন্ড ওয়ার্ল্ডের মোহাম্মদপুর শাখার বর্ষপূর্তি। অনুষ্ঠানে কেক কেটে বর্ষপুর্তি উদযাপন করেন প্রতিষ্ঠানটির পরিচালক সবিতা আগরওয়ালা। এ সময়ে উপস্থিত ছিলেন স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও প্রতিষ্ঠারটির কর্তাব্যক্তিরা। বর্ষপূতি উপলক্ষে মোহাম্মদপুর শোরুমে আগত কাস্টমারদের জন্য রয়েছে DIAMOND JEWELLERY এর উপর ৩০% DISCOUNT, GOLD JEWELLERY এর MAKING CHARGE FREE এবং শর্ত সাপেক্ষে ফ্রি ডায়মন্ড। অফারটি শুধুমাত্র মোহাম্মদপুর শাখার জন্য প্রযোজ্য এবং অফারটি চলবে ৪ ফেব্রুয়ারী ২০১৭ পর্যন্ত।

এছাড়া ২রা ফেব্রুয়ারী ২০১৭ থেকে ১৫ ফেব্রুয়ারী ২০১৭ পযর্ন্ত আসন্ন ভ্যালেনটাইন ডে কে আরো রঙ্গিন করার জন্য সারা দেশ ব্যাপি ডায়মন্ড ওয়ার্ল্ডের প্রতিটি শোরুমে ডায়মন্ড জুয়েলারীর উপর ৩০% ছাড় ঘোষনা করা হয়েছে। বাড়তি আকর্ষন হিসেবে প্রতিদিন প্রতিটি শোরুমের প্রথম কাস্টমারকে শর্ত সাপেক্ষে ফ্রি ডায়মন্ড তাৎক্ষনাত প্রদান করা হবে। এছাড়াও ডায়মন্ড ওয়ার্ল্ডের প্রতিটি শোরুম থেকে ভাগ্যবান বিজয়ী কাপল নির্বাচিত করে ডায়মন্ড ওয়ার্ল্ডের পক্ষ থেকে হেলিকাপ্টারে ভ্রমন করানো হবে, তাদেরকে নিয়ে থাকবে বিশেষ আয়োজন।

এক বার্তায় প্রতিষ্ঠানটির কর্নধর জনাব দিলীপ কুমার ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে বলেন ডায়মন্ড ওয়ার্ল্ড  এর লক্ষ্য শুধুই অর্থ উপার্জন করা না, আমাদের একটি সামাজিক দায়বদ্ধতা রয়েছে। যেকোন ঐতিহ্য লালন ও পৃষ্ঠপোষকতার জন্য ভবিষ্যতেও আমরা এধরণের যেকোন আয়োজনে আপনাদের পাশে থাকব।

ই৭/আরএস